1. admin@ukbanglanews.com : UK Bangla News : Tofazzal Farazi
  2. belalmimhos@gmail.com : Bellal Hossen : Bellal Hossen
  3. kashemfarazi8@gmail.com : Abul Kashem Farazi : Abul Kashem Farazi
  4. robinhossen096@gmail.com : Robin Hossen : Robin Hossen
  5. tuhinf24@gmail.com : Firoj Sabhe Tuhin : Firoj Sabhe Tuhin
বুধবার, ১৬ জুন ২০২১, ০১:১৮ অপরাহ্ন

৩১ মে পর্যন্ত চাঁদপুর জেলায় সিএনজি-অটোসহ সকল যান চলাচল বন্ধ, ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল

Firoj Sabhe Tuhin
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১১৭ বার

নিজস্ব প্রতিবেদক:

করোনা সংক্রমণরোধে লকডাউন পুরোপুরি বাস্তবায়নে চাঁদপুরে সিএনজি-অটোরিক্সাসহ সকল যান্ত্রিক যানবাহন চলাচল বন্ধ করার নির্দেশ দিয়েছেন ত্রাণ মন্ত্রণালয়ের সচিব শাহ কামাল। সেই সাথে আরও কড়াকড়িভাবে লকডাউন বাস্তবায়নের নির্দেশনাও দেন। এর ফলে আগামী ৩১ মে পর্যন্ত জেলায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিক্সা চলাচল বন্ধ থাকবে। এই সময়ে চালকদেরকে ত্রাণ দেয়ার হবে। এ কাজ সমন্বয়ের জন্য পুলিশ সুপার এবং মেয়রকে দায়িত্ব দিয়েছেন ত্রাণ সচিব।

advertisement

শনিবার করোনাভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় চাঁদপুর জেলায় গৃহীত কার্যক্রম তদারকি উপলক্ষে সংশ্লিষ্ট কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়। সেখানে চাঁদপুরে লকডাউনের মধ্যে বিভিন্ন স্থানে কিছু যানবাহন চলতে দেখায় ক্ষোভ প্রকাশ করেন ত্রাণ সচিব শাহ কামাল। পরে তিনি ৩১ মে পর্যন্ত জেলায় সিএনজি-অটোরিক্সাসহ সকল যান চলাচল বন্ধ রেখে তাদেরকে ত্রাণ সহায়তার নির্দেশনা দেন।
সভায় উপস্থিত থাকা চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক-রাজস্ব আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, লকডাউন একটু শিথিলতার মধ্যে চলছে বলে এটিকে আরও কড়াকড়ি করার নির্দেশ দেন সচিব স্যার। জেলায় ৩১ মে পর্যন্ত সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিক্সাসহ সকল যান্ত্রিক যানবাহন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।
তিনি বলেন, সিএনজি এবং অটোচালকদের মাঝে ত্রাণ বিতরণের জন্য কাজের পরিকল্পনা করা হচ্ছে। খুব দ্রুতই তারা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্তদের মাধ্যমে ত্রাণ সহায়তা পাবে।
তিনি জানান, চাঁদপুরে ত্রাণ বিতরণে কোন অনিয়ম না থাকায় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকায় সচিব স্যার আমাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।
সভায় আরও উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মাহবুবুর রহমান, পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী প্রমুখ।
প্রসঙ্গত, গত ৯ এপ্রিল চাঁদপুরকে লকডাউন করা হয়। এরপর করোনা সংক্রমণ রোধে জেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনী যান চলাচল নিয়ন্ত্রণ এবং সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে নিয়মিত কাজ করছে। তারপরও পুরোপুরি ঠেকানো যায়নি সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিক্সাসহ যান চলাচল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 UK বাংলা News
Desing & Developed By SSD Networks Limited
error: Content is protected !!