1. admin@ukbanglanews.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

চাঁদপুরে সেনাবাহিনীর স্বাস্থ্যসেবা ক্যাম্প

UK বাংলা News
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৫৩ বার
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভিলিয়নে এই স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর কুমিল্লা এরিয়ার ৪৪ পদাতিক ব্রিগেডের ব্যবস্থাপনায় ও ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের সহযোগিতায় মেডিক্যাল ক্যাম্পে গর্ভবতী মহিলাসহ বিভিন্ন রোগে আক্রান্ত পাঁচ শতাধিক নারী ও পুরুষের মাঝে স্বাস্থ্যসেবা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল নাজমুল হুদা, মেজর খায়রুল ইসলাম, গাইনী বিশেষজ্ঞ মেজর আসমা, ক্যাপ্টেন আয়েশা সিদ্দিকাসহ চাঁদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকবৃন্দ।

বাংলাদেশ সেনবাহিনীর ৪৪ পদাতিক ব্রিগেডের মেজর খায়রুল ইসলাম জানান, শনিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত আমাদের এই চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালিত হয়। বৈরি আবহাওয়া উপেক্ষা করে সাধারণ মানুষ চিকিৎসা সেবা নেওয়া জন্য মেডিক্যাল ক্যাম্পে উপস্থিত হয়। আমরা সামাজিক দূরত্ব বজায়ে রেখে রোগীদের চিকিৎসা সেবা দেওয়ার ব্যবস্থা করি। বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে রোগিদের ব্যবস্থাপত্র দেওয়ার পাশাপাশি বিনামূল্যে ঔষধসহ শুকনো খাবার, সাবান, হ্যান্ডস্যানেটাইজার প্রদান করা হয়।

৩৫ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল নাজমুল হুদা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে গর্ভবতী মায়েদের জন্য আমারা স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করি। করোনা মহামারির এই সময়ে আমাদের ক্যাম্পে গর্ভবতী মায়েরা ছাড়াও অন্যান্য রোগে আক্রান্ত অনেক রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন। আমরা এদিন পাঁচ শতাধিক মানুষকে স্বাস্থ্যসেবা প্রদান করি। আমরা বিশ্বাস করি সকলে স্বাস্থ্যবিধি মেনে চলে করোনা পরিস্থিত মোকাবেলা করতে পারবো। করোনা ভাইরাস সংক্রমণরোধে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 UK বাংলা News
Theme Dwonload From ThemesBazar.Com
error: Content is protected !!