1. admin@ukbanglanews.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

আমেরিকা-ইউরোপ সন্ত্রাসী গোষ্ঠী মুজাহিদিনে খালককে মদদ দেয়: ইরান

UK বাংলা News
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৮২ বার
আমেরিকা-ইউরোপ এখনো সন্ত্রাসী গোষ্ঠী মুজাহিদিনে খালককে মদদ দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সাইয়্যেদ আব্বাস মুসাভি।

গতকাল শনিবার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে সাইয়্যেদ আব্বাস মুসাভি বলেন, ৩৯ বছর আগে এই দিনে ইরানের প্রধান বিচারপতি আয়াতুল্লাহ বেহেশতিসহ ৭১ জন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে শহীদ করেছে সাদ্দাম ও আমেরিকা সমর্থিত এই মুনাফেকিন গোষ্ঠী।

সেই থেকে মুজাহিদিনে খালক গোষ্ঠী আমেরিকা-ইউরোপের সমর্থনপুষ্ট সন্ত্রাসী গোষ্ঠী হিসেবে কাজ করে যাচ্ছে। তারা ভয়াবহ হত্যাকাণ্ড ঘটিয়ে চলেছে, ১০ হাজারের বেশি ইরানি নাগরিককে হত্যা করেছে। তাদের রক্ত মুজাহিদিনে খালক গোষ্ঠীর সমর্থকদের হাতে লেগে আছে।

এর আগে, ২৫ জুন মুসাভি সন্ত্রাসবাদ সম্পর্কে মার্কিন বার্ষিক রিপোর্টের প্রতিক্রিয়া জানিয়ে অন্য এক বার্তায় বলেন, “ইরানিরা হচ্ছে সন্ত্রাসবাদের বড় শিকার আবার একইসঙ্গে তারা মার্কিন সৃষ্ট ও সমর্থনপুষ্ট সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়াইয়ের বীর।

ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এ মুখপাত্র মার্কিন রিপোর্টের কঠোর নিন্দা জানিয়ে বলেন, আমেরিকা হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় রাষ্ট্রীয় সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষক যারা ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসী ও দখলদার নীতির প্রতি অকুণ্ঠ সমর্থন দিয়ে যাচ্ছে। এ অবস্থানে থেকে তারা সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করার দাবি করতে পারে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 UK বাংলা News
Theme Dwonload From ThemesBazar.Com