1. admin@ukbanglanews.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

সাহারা খাতুনকে এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ড নেয়া হয়েছে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৬৯ বার
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার সাহারা খাতুনকে এয়ার অ্যাম্বুলেন্সে থাইল্যান্ড নেয়া হয়েছে।

সাহারা খাতুনের পারিবারিক সূত্রে জানা গেছে সোমবার (৬ জুলাই) উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে থাইল্যান্ডে নেয়া হয়েছে। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হবে।

সাহারা খাতুন অসুস্থ হওয়ার পর থেকেই তাঁর সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর অনুমতি ও সহযোগিতাতেই তাঁকে ব্যাংকক নেয়া হয়েছে বলেও জানা গেছে।

প্রসঙ্গত, গেল ২রা জুন সাহারা খাতুন বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১৯ জুন আইসিইউতে নেয়া হয়। গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে গত ২৬ জুন সাহারা খাতুনের হার্টবিট কমে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে সকাল ১১টার দিকে ফের আইসিইউতে নেয়া হয়।

এর আগে, সাহারা খাতুনের অবস্থার অবনতি হলে তার উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার কথা হয়। কিন্তু, ভিসা জটিলতার কারণে সে সময় তাকে বাইরে নেয়া হয়নি। এখন সে ঝামেলা না থাকায় তাকে উন্নত চিকিৎসা দেয়ার লক্ষ্যে থাইল্যান্ডে নেয়া হলো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 UK বাংলা News
Theme Dwonload From ThemesBazar.Com