1. admin@ukbanglanews.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

শাহেদের স্বাক্ষর করা চেকবই-ইয়াবাসহ গ্রেফতার ২ জন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ২৩১ বার
আশুলিয়ায় থেকে গ্রেপ্তার হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের সীল ও স্বাক্ষরিত ব্যাংকের চেক বইয়ের ৪৮ টি পাতাসহ এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও তার চালক মাহামুদুলকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে আশুলিয়া থানা থেকে প্রিজন ভ্যানে করে ঢাকা আদালতে পাঠানো হয়। এরআগে, গতকাল বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১ এর একটি দল আশুলিয়ার নরসিংহপুরে অভিযানে চালিয়ে একটি প্রাইভেটকারসহ তাদের গ্রেপ্তার করে।

এসময় তল্লাসী করে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদের সীল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংকের ঢাকা গরিবে নেওয়াজ এভিনিউ শাখার চেক বইয়ের ৪৮টি পাতা পাওয়া যায়। উদ্ধার করা হয় ১০ বোতল ফেনসিডিল ও ২১২০ পিস ইয়াবা।

গ্রেপ্তারকৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও সম্পর্কে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। এবং প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়ার থানার এস আই কামরুজ্জামান জানান, র‌্যাবের দায়েরকৃত মাদক দ্রব্য আইনের মামলায়  গ্রেপ্তার দুইজনকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদে অন্যান্য তথ্য জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 UK বাংলা News
Theme Dwonload From ThemesBazar.Com