1. admin@ukbanglanews.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

ফের রিমান্ডে ডা. সাবরীনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ১৫৮ বার
ফের রিমান্ডে করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার জেকেজির চেয়ারম্যান ডা. সাবরীনা চৌধুরী।

করোনা পরীক্ষায় জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফ চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করতে আরো দুই দিনের রিমান্ড পেয়েছে পুলিশ। শুক্রবার (১৭ জুলাই) ঢাকা মূখ্য মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালত ডা. সাবরীনার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তেজগাঁও থানার প্রতারণা মামলায় পুনরায় তাকে পাঁচ দিনের রিমান্ড নেয়ার আবেদন করে পুলিশ। কিন্তু, শুনানিতে আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করলে আদালত সে আবেদন খারিজ করে দিয়ে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালত থেকে ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়।

গতকাল বৃহস্পতিবার তিনদিনের রিমান্ড শেষ হলেও ফের ডা. সাবরীনাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে দিকে ডা. সাবরীনাকে ঢাকা মহানগর হাকিম আদালতে নেয়া হয়।

এর আগে, গতকাল জেকেজির প্রধান নির্বাহী আরিফ চৌধুরী এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফ চৌধুরীকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিবির পক্ষ থেকে জানানো হয়, মুখোমুখি জিজ্ঞাসাবাদে করোনা পরীক্ষায় জালিয়াতির বিষয়ে সাবরীনা সব জানতেন বলে দাবি করেন আরিফ। আর বিষয়টি জানলেও নিজে জড়িত থাকার কথা অস্বীকার করেন ডা. সাবরীনা।

গত ১৩ জুলাই সাবরীনাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। তবে, শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমানের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১২ জুলাই করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয় জেকেজি গ্রুপের চেয়ারম্যান ডা. সাবরীনা আরিফকে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পর গ্রেপ্তার দেখানো হয়। সাবরীনার আগে তার স্বামী ও জেকেজির প্রধান নির্বাহী আরিফ চৌধুরীসহ ছয়জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 UK বাংলা News
Theme Dwonload From ThemesBazar.Com
error: Content is protected !!