1. admin@ukbanglanews.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

মহারাজ নির্বাচিত হলে পৌরবাসীর প্রত্যাশা পূরণের দায়িত্ব নানকের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৩২ বার
বরগুনা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ নির্বাচিত হলে পৌরবাসীর সকল প্রত্যাশা পূরণের দায়িত্ব গ্রহণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২৫ জানুয়ারি) রাতে বরগুনার সিদ্দিক স্মৃতি মঞ্চে আয়োজিত নৌকা প্রতীকের পথসভায় এ ঘোষণা দেন তিনি। এসময় নানক বলেন, বরগুনার প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর আলাদা নজর আছে। বরগুনার সকল উন্নয়নে তিনি প্রাধান্য দিয়ে থাকেন। আসন্ন নির্বাচনে বরগুনায় প্রধানমন্ত্রীর প্রার্থী হচ্ছে মহারাজ। মহারাজকে যদি আপনারা নির্বাচিত করেন, তাহলে পৌরবাসীর সকল প্রত্যাশা পূরণের জন্য যদি প্রয়োজন হয় আমি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ভাইকে নিয়ে প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের সকল প্রত্যাশা পূরণ করবো।

পথসভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বরগুনা পৌরসভার বর্তমান মেয়র এই পৌরসভাকে কুক্ষিগত করে রেখেছেন। এই মেয়র বরগুনার পৌরসভাকে ব্যবসা প্রতিষ্ঠানে পরিণত করেছে। পৌরসভার কয়েকশ’ ঠিকাদারের মধ্যে তিনি তার জামাতা ও অন্যান্য আত্মীয়-স্বজনের নামে পৌরসভার শত শত কোটি টাকার কাজ বাগিয়ে নিয়ে লুটপাট করেছেন।

তিনি আরো বলেন, আমার ছোট ভাই মাদারীপুর পৌরসভার মেয়র। মাদারীপুর পৌরসভাকে আমার ছোট ভাই পৌরবাসীর মনের মত করে সাজিয়েছে। মহারাজও আমার ছোট ভাই। বরগুনা পৌরসভা নির্বাচনে মহারাজকে যদি আপনারা নির্বাচিত করেন, তাহলে মাদারীপুর পৌরসভা পৌরবাসীর মনের মতো করে সাজাতে আমার যে প্রচেষ্টা ছিলো, ঠিক একই প্রচেষ্টা এই বরগুনা পৌরসভার জন্যও আমার থাকবে‌।

বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে আয়োজিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসাইন, বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোতালেব মৃধা, মোঃ আব্বাস হোসেন মন্টু, জেলা আওয়ামী লীগ নেতা ও বরগুনা পৌরসভার সাবেক মেয়র এবং সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মোঃ শাহজাহান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2024 UK বাংলা News
Theme Dwonload From ThemesBazar.Com