1. admin@ukbanglanews.com : admin :
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ন্যাশনাল ফ্রিল্যান্সারস কনফারেন্স ১৯ আগস্ট নেক্সট ভেঞ্চারস প্রেজেন্টস ইইউর বাজারে পোশাক রপ্তানির পরিমাণে চীনকে টপকে শীর্ষে বাংলাদেশ ইলন মাস্কের স্টারলিংককে নজরদারির সুযোগসহ ‘যদি কিন্তু’র শর্ত বাংলাদেশের SSDnetworks Job Advertisement ট্রাম্পের অভিশংসনের বিচার ‘হতেই হবে’: বাইডেন মহারাজ নির্বাচিত হলে পৌরবাসীর প্রত্যাশা পূরণের দায়িত্ব নানকের চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোট বুধবার: প্রচার-প্রচারণা শেষ ম্যাজিস্ট্রেটের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনায় নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার পুলিশ সুপার ১০ বছর ধরে নন-এমপিও শিক্ষকদের অর্থ হাতিয়ে নিচ্ছেন এমপিওভুক্তরা ‘সহযোগী মুক্তিযোদ্ধা’ সনদ বিক্রি একটি সংগঠনের

পাকিস্তানে নিষিদ্ধ মাহিরার ছবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
  • ২৯৯ বার
ফাইল ছবি

পাকিস্তানি তারকা মাহিরা খান। বলিউডে তার অভিষেক ঘটেছিলো বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে। ‘রেইস’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন এ তিনি। এরপর থেকে বলিউডে এই নায়িকার চাহিদা বেড়েছে।

তবে সময়টা ভালো যাচ্ছেনা এ তারকার। সম্প্রতি বলিউড তারকা রনবীর কাপুরের সাথে ধুমপানের একটি ছবি নিয়ে বেশ সমালোচিত হয়েছিলেন তিনি। এবার পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে তার একটি ছবি।

‌‘ভার্না’ শিরোনামের ছবিটিতে একজন ধর্ষিতার ভূমিকায় অভিনয় করেন মাহিরা খান। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন পাকিস্তানি নায়ক হারুন শহিদ। জানা গেছে, ছবিটিতে অযাচিতভাবে ধর্ষণকে তুলে ধরা হয়েছে দাবি করে ছবিটি নিষিদ্ধ করেছে পাকিস্তান সেন্সরবোর্ড।

তবে ছবিটির পরিচালক শোয়াইব মনসুর জানিয়েছেন, গল্পের তাগিদেই দৃশ্যটির চিত্রায়ন করা হয়েছে। পাকিস্তান সেন্সর বোর্ডের এমন আচরণে বিস্মিত তিনি।

এদিকে ছবি আটকে দেয়ার সিদ্ধান্তে দেশটিতে সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান সেন্সর বোর্ড। এমন সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন অনেক পাকিস্তানি তারকারাও।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2023 UK বাংলা News
Desing & Developed By UK বাংলা News
error: Content is protected !!